শিরোনাম
গাড়িচালক মালেক বিদেশে বিপুল অর্থ পাচার করেছেসখীপুরে চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতিসহ পাঁচজন কারাগারেতাকসিম এ খানের পুনঃনিয়োগ প্রক্রিয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিটবিজিবিকে লক্ষ্য করে ইয়াবা পাচারকারীদের গুলি, ৫০ হাজার ইয়াবা উদ্ধারবিয়ে করতে গিয়ে প্রেমিকার বাড়ি থেকে লাশ হয়ে ফিরলো তরুণকক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে বদলিএবার ‘রেসের ঘোড়া’ কাঁচামরিচঅনুপস্থিত ভোটারদের ভোটদান সপ্তাহ ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরবঙ্গবন্ধুর হাতে গড়া ফরিদপুর চিনিকল রক্ষায় আলোচনা সভাহাসপাতালগুলো ডাকাতির মতো পয়সা নিচ্ছে: আতিক; নিবন্ধন ছাড়া হাসপাতাল চলতে দেয়া হবে না: তাপস

রাজবাড়ীতে ২০ কেজি গাঁজাসহ আটক ২

RAJBARI-290x184
জেলার পাংশা উপজেলার ঢাকা-কুষ্টিয়া সড়কের আজিজ সরদারের বাসস্ট্যান্ড থেকে মো. জুয়েল রানা (২৭) ও মো. রুবেল (২০) নামে দু’জনকে প্রাইভেটকারসহ আটক করেছে পুলিশ।

পাংশা থানার অফিসার-ইন-চার্জ আবু শামা মো. ইকবাল হায়াত ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া থেকে ঢাকাগামী প্রাইভেটকারটি তল্লাশি করে ২০ কেজি গাঁজাসহ দু’জনকে আটক করা হয়েছে।

আটক জুয়েল কুষ্টিয়া জেলার পুরাতন কুষ্টিয়ার সূর্য্য মাল এবং রুবেল একই জেলার দৌলতপুর থানার কল্যাণপুর এলাকার মেগদুলের ছেলে।