শিরোনাম
বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : ড. হাছান মাহমুদপায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন অনুরাগবিএনপির আন্দোলনের তর্জন-গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদেরশুটিং শুরু হচ্ছে নিরব-অপু জুটির প্রথম ছবিরকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমশীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান শেখ হাসিনারস্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালকের বিলাসবহুল বাড়ি, ফ্ল্যাট, অঢেল টাকাসাহেদের মামলার রায় ২৮ সেপ্টেম্বরকুষ্টিয়ায় পুলিশের হাতে ধৃত সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে, ২ মামলামনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লাবিত, পানিবন্দি হাজারো মানুষ

ব্রাহ্মণবাড়িয়ায় মালবাহী ট্রেন লাইনচ্যুত, ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ বন্ধ

image_250362.train2
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী মালবাহী ট্রেনটি কসবা রেলস্টেশনে পৌঁছানোর পর এর ইঞ্জিন লাইন ছেড়ে বেরিয়ে যায় বলে আখাউড়া রেলওয়ে থানার ওসি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আবদুস ছাত্তার জানান। এ ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম ও চট্টগ্রাম-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। তবে ঢাকা-সিলেট পথে ট্রেন চলাচলে কোনো সমস্যা হচ্ছে না বলে আবদুস ছাত্তার জানান।
রেলওয়ের কুমিল্লা অঞ্চলের সহকারী প্রকৌশলী মো. মুস্তাফিজুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ট্রেনটি উদ্ধারের চেষ্টা চলছে। বিকালের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।