শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

শাহজালালে ১২ টি স্বর্ণের বারসহ আটক ১

1438442412

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় দেড় কেজি ওজনের ১২ টি স্বর্ণের বারসহ আবদুল হাকিম (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে শুল্ক বিভাগ। শনিবার বিকেলে তাকে আটক করা হয়।

আটক আবদুল হাকিমের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকায়। তিনি সৌদি আরবে শ্রমিক হিসেবে কাজ করেন।

ঢাকা কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা মোস্তফা জামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আবদুল হাকিম শুক্রবার দুপুরে সৌদি এয়ার লাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় আসেন। এরপর তার লাগেজ খোয়া যাওয়ার দাবি জানান। এরপর আজ তিনি লাগেজটি সংশ্লিষ্ট বিভাগের লস্ট অ্যান্ড ফাউন্ড থেকে বিকেলে নিয়ে যাচ্ছিলেন। বিমানবন্দরের গ্রিন চ্যানেল স্ক্যান করার সময় তার ট্রলির ভেতর থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।