444
২০০৫ সালে অনেকটা ঘরোয়াভাবেই শুরু হয়েছিল পদ্মহেম ধামের সাধুসঙ্গ। ইছামতির নদীর তীরে সিরাজদিখানের দোসর পাড়ায় ছোট পরিসরে শুরু হওয়া এই আয়োজনের পরিচিতি দেশের গন্ডি পেরিয়েছে। বিভিন্ন দেশেই সাধুসঙ্গর খোঁজখবর নেয়া হয়। এরই মধ্যে কেটে গেছে দশটি বছর। এ উপলক্ষে পদ্মহেম ধাম লালন সাঁই বটতলায় আয়োজন করা হয়েছে সাধুসঙ্গের। ১১ জুন বিকেল ৩টায় এই সাধুসঙ্গ অনুষ্ঠিত হবে পদ্মহেম ধামের আখড়াবাড়িতে।

আয়োজকরা জানান, অনুষ্ঠান সূচিতে রয়েছে লালনগীতির আসর, আলোকচিত্র প্রদর্শনী ও দেশি ফল সেবাগ্রহণ এবং বৃক্ষ রোপণ কর্মসূচি। সাধুসঙ্গে অতিথি হিসেবে থাকবেন মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো: সাইফুল হাসান বাদল, সিরাজদিখানের উপজেলা চেয়ারম্যান মো: মহিউদ্দিন আহমেদ, গানবাংলার চেয়ারম্যান কৌশিক হাসান তাপস এবং সুইস বেকারির ব্যবস্থাপনা পরিচালক উলফত কাদের।

শুভ সমরাটজাতীয়বিনোদন
২০০৫ সালে অনেকটা ঘরোয়াভাবেই শুরু হয়েছিল পদ্মহেম ধামের সাধুসঙ্গ। ইছামতির নদীর তীরে সিরাজদিখানের দোসর পাড়ায় ছোট পরিসরে শুরু হওয়া এই আয়োজনের পরিচিতি দেশের গন্ডি পেরিয়েছে। বিভিন্ন দেশেই সাধুসঙ্গর খোঁজখবর নেয়া হয়। এরই মধ্যে কেটে গেছে দশটি বছর। এ উপলক্ষে পদ্মহেম ধাম লালন সাঁই বটতলায় আয়োজন করা হয়েছে সাধুসঙ্গের। ১১...