শিরোনাম
কুমিল্লায় ৭ কোটি ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস বিজিবিরকুমিল্লায় কিশোরীর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগগৃহবধূ ধর্ষণ: সিলেটে আরেক আসামি গ্রেফতারছাত্রলীগ কর্মী সাইফুর ও অর্জুনের ৫ দিনের রিমান্ড মঞ্জুরসিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলা হবিগঞ্জে আরো দুই আসামি গ্রেফতারঅ্যাটর্নি জেনারেল অত্যন্ত গুণী, নির্লোভ ও নির্মোহ ব্যক্তি ছিলেন: প্রধান বিচারপতিবলিউডে মাদককাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখকন্যা সুহানাব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগঅ্যাপ নিষিদ্ধ করলেও ভারতের বিভিন্ন খাতে চীনের ‘দাপট’রাজধানীর ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে আগুন

এক দশকের সাধুসঙ্গ

444
২০০৫ সালে অনেকটা ঘরোয়াভাবেই শুরু হয়েছিল পদ্মহেম ধামের সাধুসঙ্গ। ইছামতির নদীর তীরে সিরাজদিখানের দোসর পাড়ায় ছোট পরিসরে শুরু হওয়া এই আয়োজনের পরিচিতি দেশের গন্ডি পেরিয়েছে। বিভিন্ন দেশেই সাধুসঙ্গর খোঁজখবর নেয়া হয়। এরই মধ্যে কেটে গেছে দশটি বছর। এ উপলক্ষে পদ্মহেম ধাম লালন সাঁই বটতলায় আয়োজন করা হয়েছে সাধুসঙ্গের। ১১ জুন বিকেল ৩টায় এই সাধুসঙ্গ অনুষ্ঠিত হবে পদ্মহেম ধামের আখড়াবাড়িতে।

আয়োজকরা জানান, অনুষ্ঠান সূচিতে রয়েছে লালনগীতির আসর, আলোকচিত্র প্রদর্শনী ও দেশি ফল সেবাগ্রহণ এবং বৃক্ষ রোপণ কর্মসূচি। সাধুসঙ্গে অতিথি হিসেবে থাকবেন মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো: সাইফুল হাসান বাদল, সিরাজদিখানের উপজেলা চেয়ারম্যান মো: মহিউদ্দিন আহমেদ, গানবাংলার চেয়ারম্যান কৌশিক হাসান তাপস এবং সুইস বেকারির ব্যবস্থাপনা পরিচালক উলফত কাদের।