শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

কুমিল্লায় র‌্যাবের হাতে মাদকসহ যুবক গ্রেফতার

CRIMEREPORTER24

কুমিল্লায় র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১এর আওতাধীন ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর একটি দল গতকাল শুক্রবার সন্ধায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে গাঁজা ও মদ সহ ইব্রাহিম (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

জানাগেছে, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১এর আওতাধীন কুমিল্লাস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর একটি দল গতকাল শুক্রবার সন্ধায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রামের ব্রাহ্মণপাড়া-দুলালপুর সড়কের দক্ষিণ পাশ থেকে ১০কেজি গাঁজা ও ৪ বোতল বিদেশী মদ সহ ইব্রাহিম (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে। ধৃত ইব্রাহিম মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি উপজেলার বালিখা গ্রামের মৃত ওয়াজ উদ্দিন বেপাড়ির ছেলে। সে নগরীর শাসনগাছা এলাকার জনৈক ইয়াসিন মিয়ার বাড়িতে ভাড়া থাকত বলে জানা গেছে। তার বিরুদ্ধে ইতোমধ্যেই ব্রাহ্মণপাড়া থানায় মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।