শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

রাজশাহীতে কোটি টাকা মূল্যের নকল সিগারেট জব্দ, আটক ১

1438082942

রাজশাহীর পবা উপজেলায় কোটি টাকা মূল্যের নকল সিগারেট ও সরঞ্জাম জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফার ইয়াসমিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার বাগসারায় অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের নকল গোল্ডলিফ ও স্টারসিগারেট এবং সিগারেট তৈরীর কাঁচামাল, গুল, সিগারেটের লেভেলসহ আনুসঙ্গিক জিনিসপত্র জব্দ করে।

এ সময় ঐ কারখানার ম্যানেজার বোরহান উদ্দিনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাকে দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

জব্দকৃত মালামাল প্রকাশ্যে আগুন দিয়ে ধ্বংস করা হয়েছে।

ম্যাজিস্ট্রেট নিলুফার ইয়াসমিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এর আগে গত ২৭ মে একই কারখানায় অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার নকল সিগারেট জব্দ করে ধ্বংস ও কারখানাটি সিলগালা করা হয়েছিল। তবে তখন ম্যানেজার বোরহান উদ্দিন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। তবে আজ তাকে হাতেনাতে আটক করা হয়েছে। জব্দকৃত মালামাল প্রকাশ্যে আগুন দিয়ে ধ্বংস এবং কারখানাটি আবারো সিলগালা করা হয়েছে।