শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

তরিকুলের জামিন বহাল, আনোয়ার-মিন্টু-আমানকে আত্মসমর্পণের নির্দেশ

1437978061
বিএনপির স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আওয়াল মিন্টু ও দলের যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমানকে এক সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পনণর নির্দেশ দিয়েছে সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। তবে দলটির আরেক স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামকে চারটি মামলা হাইকোর্টের দেয়া জামিন বহাল রেখেছে আপিল বিভাগ। বিচারপতি এসকে সিনহার নেতৃত্বাধীন আপিল বিভাগের চার বিচারপতির বেঞ্চ সোমবার এ আদেশ দেয়।

এর আগে হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ বিএনপির এই চার নেতাকে অর্ধশতাধিক মামলায় চার সপ্তাহের আগাম জামিন দিয়েছিল। ওই জামিন আদেশের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে আবেদন দাখিল করে রাষ্ট্রপক্ষ। পরে ওই আবেদনের পক্ষে আজ এটর্নি জেনারেল মাহবুবে আলম এবং বিএনপি নেতাদের পক্ষে খন্দকার মাহবুব হোসেন ও জয়নুল আবেদিন শুনানি করেন।