শিরোনাম
বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : ড. হাছান মাহমুদপায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন অনুরাগবিএনপির আন্দোলনের তর্জন-গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদেরশুটিং শুরু হচ্ছে নিরব-অপু জুটির প্রথম ছবিরকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমশীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান শেখ হাসিনারস্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালকের বিলাসবহুল বাড়ি, ফ্ল্যাট, অঢেল টাকাসাহেদের মামলার রায় ২৮ সেপ্টেম্বরকুষ্টিয়ায় পুলিশের হাতে ধৃত সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে, ২ মামলামনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লাবিত, পানিবন্দি হাজারো মানুষ

মেয়রের দায়িত্ব নিলেন আ জ ম নাছির

1437902433
নির্বাচিত হওয়ার তিনমাস পর চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগ নেতা আ জ ম নাছির উদ্দিন। রবিবার সিটি করপোরেশন ভবনের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ হোসেনের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

গত ২৮ এপ্রিল সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির হাতি প্রতীক নিয়ে জয়ী হন। গত ৬ মে ঢাকায় তিনি শপথ নেন। কিন্তু চট্টগ্রাম সিটি করপোরেশনের আগের মেয়র ও কাউন্সিলরদের ২৫ জুলাই পর্যন্ত মেয়াদ থাকায় এতোদিন তিনি দায়িত্ব নিতে পারেননি।

২০১০ সালের জুন মাসে আগের নির্বাচন হলেও নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ওই বছরের ২৫ জুলাই শপথ নেন। মেয়র ও ওয়ার্ড কাউন্সিররা দায়িত্ব নেয়ার প্রথম সভা থেকে পরবর্তী পাঁচ বছর মেয়াদ থাকে তাদের।

নাছিরের সঙ্গে দায়িত্ব নেন ৪১ জন ওয়ার্ড কাউন্সিলর এবং সংরক্ষিত নারী ওয়ার্ডের ১৪ জন কাউন্সিলর।