বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
Uncategorized

গাজীপুরে ট্রেনের ধাক্কায় নিহত ৮

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫
  • ৯ দেখা হয়েছে

1437656343
ঈদের ছুটি শেষে অটোরিকশায় বাসায় ফেরার পথে গাজীপুরের একটি অরক্ষিত রেলক্রসিংয়ে ডেমো ট্রেনের ধাক্কায় তিন শিশুসহ আটজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বেলা পৗনে ৩টার দিকে ধীরাশ্রম স্টেশনের দক্ষিণ দিকে হায়দরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জয়দেবপুর থানার ওসি রেজাউল হাসান রেজা জানান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, “যাত্রী নিয়ে অটোরিকশাটি রেললাইন পার হওয়ার সময় ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এ সময় ঢাকা থেকে গাজীপুরগামী ডেমো ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই আট আরোহীর মৃত্যু হয়।”

ট্রেনের ধাক্কা লাগার পর অটোরিকশাটি ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। ওই অবস্থায় ট্রেনটি অটোরিকশাটিকে ছেঁচেড়ে প্রায় আধা কিলোমিটার দূরে গিয়ে থামে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

নিহতরা হলেন- শাহ আলম (২৭), তার স্ত্রী পিয়ারা বেগম (২১) তাদের ছেলে ইয়াসির (৪) ও মেয়ে সাদিয়া (৬), পিয়ারার বোন সফুরা (১২), শাহ আলমের মামাতো ভাই তূর্ণ (২৪), চাচাতো ভাই আল আমীন (২৮) এবং অটোরিকশার চালক মোস্তাফা (২০)।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির এএসআই দাদন মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ওই ক্রসিংয়ে কোনো প্রতিবন্ধক সংকেতের ব্যবস্থা ছিল না।

নিহত শাহ আলমের আরেক মামাতো ভাই ইউসুফ আলী, যিনি ঘটনাস্থলের কাছে বোর্ডবাজার এলাকায় থাকেন, তার বরাত দিয়ে দাদন মিয়া বলেন, “শাহ আলমের বাড়ি নরসিংদী সদরের জিতরামপুর গ্রামে। সেখানে ঈদ করে স্ত্রী-সন্তান ও ভাইদের নিয়ে বোর্ডবাজারে খাইলপুর এলাকায় বাসায় ফিরছিলেন তারা।”

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে গাজীপুরের জেলা প্রশাসক এস এম আলম হাসপাতালে ছুটে যান। এছাড়া অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মোহাম্মদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102