বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:০০ অপরাহ্ন
Uncategorized

কুমিল্লায় একই মঞ্চে মতিন খসরু-শওকত মাহমুদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০১৫
  • ১৬ দেখা হয়েছে

1437489950

‘ভ্রাতৃত্বের বন্ধন রাখিব অটুট’ এই স্লোগানে কুমিল্লার বুড়িচং উপজেলায় কৃতি সংগঠক, শিক্ষক-শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার এ এলাকার বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং, মেডিক্যাল কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন ‘অর্গানাইজেশন ফর স্টুডেন্ট এডভান্সমেন্টের (ঊষা) উদ্যোগে এ সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের এমপি অ্যাড. আবদুল মতিন খসরু এবং অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাংবাদিক শওকত মাহমুদ, বিএনপি দলীয় স্থানীয় সাবেক এমপি অধ্যক্ষ মো. ইউনুছসহ আওয়ালীগ ও বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ।

এ নিয়ে মঙ্গলবার ওই সংসদীয় আসনের বুড়িচং ও ব্রাক্ষণপাড়া এলাকায় দিনভর মুখরোচক আলোচনা হয়।

বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার দুপুরে ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবদুল মতিন খসরু এমপি বলেন, পাবলিক পরীক্ষায় দেশে এখন পাশের হার অনেক বেড়েছে। পাশের হারের পাশাপাশি শিক্ষার মান উন্নয়ন করতে হবে এবং সকল শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তির উপর গুরুত্ব দিতে হবে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তথ্য প্রযুক্তির কোন বিকল্প নেই। বর্তমান যুগ বিজ্ঞান ও প্রযুক্তির যুগ। প্রযুক্তিতে যারা এগিয়ে থাকবে তাদের চাকরি খুঁজতে হবে না চাকরিদাতারা তাদের খুঁজবে।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শওকত মাহমুদ বলেন, দেশে বর্তমানে কোন গণতন্ত্র নেই। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য সকলকে সচেতন হতে হবে। তিনি বলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী অনেক কিছু থেকে বঞ্চিত। তাই উন্নয়নের ক্ষেত্রে দলমত ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন চিত্র পরিচালক মাজহারুল ইসলাম খোকন, প্রজন্ম আলোচক ডিএলএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমএ মতিন এমবিএ।

ঊষার ভারপ্রাপ্ত সভাপতি মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবু সালেক মো. সেলিম রেজা সৌরভ, ঊষার সাবেক সভাপতি আবদুল্লাহ আল মাসুম মিঠু, মোহাম্মদ আবদুল অদুদ, সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102