শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

ঈদের মেহমান সেঁজে ডাকাতি

1437400966
জেলার পটিয়া উপজেলায় মেহমান সেঁজে একদল লোক ডাকাতি করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার দুপুর তিনটায় উপজেলার কৃষি স্কুল অ্যান্ড কলেজের পাশে রফিক আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ৭/৮ জনের সশস্ত্র ডাকাতদল ঈদের মেহমান সেঁজে বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে ওই বাড়ির সবাইকে জিম্মি করে হাত পা বেঁধে ঘরের দরজা জানালা বন্ধ করে দেয়। পরে তারা বাড়িতে আগত মেহেমানদের কাছ থেকে ১০০ ডলার, নগদ তিন হাজার টাকা, আলমিরা ভেঙ্গে ৩/ ৪ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এরপর তারা গৃহকর্তার ভগ্নিপতি বিনিনিহারা এলাকার প্রবাসী জহুর আলমকে খুঁজতে থাকে। তাকে হত্যার জন্য জনৈক ব্যক্তি তাদেরকে এক লক্ষ টাকা দিয়েছে বলে চেঁচাতে থাকে। এরই মধ্যে তারা ঘর থেকে বের হয়ে দরজা তালাবদ্ধ করে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। ওই বাড়ির লোকদের আত্মচিৎকারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে নির্মাণাধীন ফুলকলি কারখানার লোকজন এসে ঘরের তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে।

গৃহকর্তা রফিক আহমদ জানান, ৩-৪ জন মুখোশপরা লোক আগ্নেয়াস্ত্রের মুখে ঘরের সদস্যদের জিম্মি করে ১০০ ডলার, নগদ তিন হাজার টাকা, আলমিরা ভেঙ্গে ৩/ ৪ ভরি স্বর্ণালংকার লুট করে নেয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেফায়েত উল্লাহ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল ছুটে যায়। তদন্ত সাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।