শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

রিয়াদের পরিবর্তে সুযোগ পেলেন নাসির

Nasir-Hossainস্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে আসন্ন ক্রিকেট ম্যাচ খেলার জন্য সব কিছুই ঠিক ছিল রিয়াদের। কিন্তু সকালে মিরপুরে ব্যাটিং অনুশীলন করার সময় আঙুলে চোট পেয়ে হাসপাতালে যাওয়ার পর সব হিসেবে নিকেশ পাল্টে যায়। ডাক্তার সাফ জানিয়ে দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদের অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। আর এই সুযোগে প্রায় এক বছর পর টেস্ট দলে সুযোগ পেয়েছেন মারকুটে ব্যাটসম্যান নাসির হোসেন।

নাসির সর্বশেষ ২০১৪ সালের সেপ্টেম্বরে শেষবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে দলে ছিলেন। আজ বিসিবির এক বিবৃতিতে এ ঘোষণা দেয়া হয়। উল্লেখ্য, আজ বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফিও আহত হন রিক্সা থেকে পড়ে গিয়ে। যদিও মাশরাফির ইনজুরি অতটা গুরুত্বর নয়।