শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে তিন ভাইয়ের মৃত্যু

1437301458

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়নের কাজী নগরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে তিন ভাই নিহত হয়েছেন। রবিবার দুপুরে এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- হারুন (৩৮) কামাল (৩০) ও বাবলু (২৬)। তিন জনই কাজী নগর গ্রামের মোখছেদ উল্যাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিন স্বপন জানান, একই গ্রামে ঈদ উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলার মধ্যে উভয় পক্ষ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে পরিস্থিতি সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে হারুন, বাবলু ও কামালকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, নিহতরা স্থানীয়ভাবে মাদক, ছিনতাই, ভূমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত রয়েছে।

এদিকে বিকালে পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ ঘটনাস্থল থেকে জানান, খেলা নিয়ে ও পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় কামালকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। অপরদিকে অপর দুই ভাইকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।