CHORACHALANER KHABOR
রাজধানীর ডেমরা থানার স্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় তার প্রাইভেট কার জব্দ করা হয়।

বুধবার দুপুরে ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ কমিশনার এসএম জাহাঙ্গীর আলম সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য জানান। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তানভীর হোসেন নামের ওই যুবকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানভীর জানায়, ১০ হাজার টাকার বিনিময়ে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আরেক মাদক বিক্রেতার কাছে দেওয়ার চুক্তি করে ওই যুবক।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/03/CHORACHALANER-KHABOR.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/03/CHORACHALANER-KHABOR-300x300.jpgশিল্পী দত্তচোরাচালানের খবর
রাজধানীর ডেমরা থানার স্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় তার প্রাইভেট কার জব্দ করা হয়। বুধবার দুপুরে ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ কমিশনার এসএম জাহাঙ্গীর আলম সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য জানান। এর আগে...