শিরোনাম
কুমিল্লায় ৭ কোটি ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস বিজিবিরকুমিল্লায় কিশোরীর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগগৃহবধূ ধর্ষণ: সিলেটে আরেক আসামি গ্রেফতারছাত্রলীগ কর্মী সাইফুর ও অর্জুনের ৫ দিনের রিমান্ড মঞ্জুরসিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলা হবিগঞ্জে আরো দুই আসামি গ্রেফতারঅ্যাটর্নি জেনারেল অত্যন্ত গুণী, নির্লোভ ও নির্মোহ ব্যক্তি ছিলেন: প্রধান বিচারপতিবলিউডে মাদককাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখকন্যা সুহানাব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগঅ্যাপ নিষিদ্ধ করলেও ভারতের বিভিন্ন খাতে চীনের ‘দাপট’রাজধানীর ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে আগুন

যোগাযোগ ও নিরাপত্তায় জোর দেবেন মোদী

hasina moudiদুইদিনের সরকারি সফরে শনিবার বাংলাদেশের আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার এই সফরে মূল আলোচ্য বিষয় হিসেবে থাকবে দুই দেশের মধ্যে রেল, সড়ক ও পানি পথে যোগাযোগের উন্নয়ন ঘটনো এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি ও নিরাপত্তা সহায়তা। প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মতো ঢাকায় আসবেন তিনি।

মোদীর এই সফর দুই দেশের মধ্যকার ৪১ বছরের বিবাদমান ইস্যুগুলোর সমস্যার সমাধান ঘটিয়ে নতুন দিগন্তের সূচনা করবে বলে ধারণা করা হচ্ছে। ভারতের পার্লামেন্টে স্থল-সীমান্ত চুক্তি বিল পাস হওয়া সেই পথ অনেকটাই সুগম হয়েছে।

দুই দেশের জনগণের মধ্যে যোগাযোগ বাড়াতে সফরে বেশ কয়েকটি চুক্তি স্বাক্ষরিত হবে।

খবর ফাস্ট নিউজের।