শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

টিভি নাটকে ইমরুল কায়েস

1436934224
এবার টিভি নাটকে অভিনয় করতে দেখা যাবে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসকে। ঈদের জন্য নির্মিত ‘ফুলকুমারি’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

জামাল উদ্দিনের পরিচালনায় নাটকটিতে ইমরুলের সহশিল্পী হিসেবে রয়েছেন বিজরী বরকতুল্লাহ। নাটকের অন্য অভিনয়শিল্পীরা হলেন— ইন্তেখাব দিনার, নাদিয়া, মঈন আহমেদ ও স্নাতা।

জামাল উদ্দিন জানান, নাটকে ক্রিকেটার চরিত্রেই অভিনয় করেছেন ইমরুল। নাটকের মাত্র একটি দৃশ্যে দেখা যাবে তাকে। এতে বিজরী বরকতুল্লাহ অভিনয় করেছেন ইমরুলের ভক্ত চরিত্রে।

এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে নাটকটি।