1456208418
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, সরকার ও নির্বাচন কমিশন যমজ ভাইয়ের মতো আসন্ন ইউপি নির্বাচনকে আরেকটি দখলবাজি মহড়ার উত্কৃষ্ট মডেল বানাতে চায়। মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেছেন, জনগণ জানে, আসন্ন ইউপি নির্বাচনের পরিণতি কী হবে। সুতরাং যতক্ষণ পর্যন্ত না এই জবরদখলকারী সরকারের পতন ঘটবে, ততদিন পর্যন্ত মানুষ তার অধিকার ফিরে পাবে না, বহুদলীয় গণতন্ত্রে সব রাজনৈতিক দলের অংশগ্রহণের অধিকার নিশ্চিত হবে না। এই সরকারের অধীনে নির্বাচন মানেই দখলবাজি আর কেড়ে নেওয়ার মহোত্সব।

তিনি বলেন, বর্তমান ইউপি নির্বাচনেও মনোনয়নপত্র জমা দেয়ার সময় থেকেই শুরু হয়েছে আওয়ামী শাসকগোষ্ঠীর নির্বাচনবিনাশী চরিত্রের বীভত্স আত্মপ্রকাশ। আর নির্বাচনের জন্য বিরোধী দলের প্রার্থীরা নির্বাচনী কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলে তাদের বাধা দেওয়া হয় এবং তাদের মনোনয়নপত্র ছিঁড়ে ফেলা হয়।

এসময় তিসি বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীদের মনোনয়নপত্র দাখিল করতে না দেয়া, জোর করে মনোনয়নপত্র কেড়ে নেয়া, প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ করেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/02/1456208418.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/02/1456208418-300x261.jpgঅর্ণব ভট্টজাতীয়
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, সরকার ও নির্বাচন কমিশন যমজ ভাইয়ের মতো আসন্ন ইউপি নির্বাচনকে আরেকটি দখলবাজি মহড়ার উত্কৃষ্ট মডেল বানাতে চায়। মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই অভিযোগ করেন। রুহুল কবির রিজভী বলেছেন, জনগণ...