CHORACHALANER KHABOR
টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা :
কক্সবাজারের টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় কাউকে আটক করা যায় নি। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবুজার আল জাহিদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে বিজিবির একটি টিম নিয়ে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া ওমর খাল এলাকায় অভিযান চালাই। এ সময় ৪০ হাজার পিস ইয়াবাবড়ি উদ্ধার করা হয়। ইয়াবা পাচারকারীরা পালিয়ে যান। উদ্ধার ইয়াবার দাম ১ কোটি ২৬ লাখ টাকা।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, উদ্ধার ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদর দফতরে জমা রাখা হয়েছে। পরে ঊধ্বর্তন কর্মকর্তাদের সামনে ধ্বংস করা হবে।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/02/CHORACHALANER-KHABOR1.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/02/CHORACHALANER-KHABOR1-300x300.jpgনৃপেন পোদ্দারচোরাচালানের খবর
টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় কাউকে আটক করা যায় নি। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক...