image_243672.image_1451_179415_65365
আওয়ামী লীগের দুঃশাসন এবং রাজপথের ধ্বংসাত্মক কর্মকাণ্ডের জন্য বিএনপি থেকে জাতি নাজাত চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার বিকেলে জাতীয় শ্রমিক পার্টির ইফতার মাহফিলের আগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জিয়াউদ্দিন আহমেদ বাবলু এ মন্তব্য করেন। জাতীয় শ্রমিক পার্টির সভাপতি শাহ আলম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, ছাত্রসমাজের সভাপতি ইফতেখার আহসান হাসান, শ্রমিক পার্টির সহ-সভাপতি আব্দুল আজিজ প্রমুখ।
তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপির নেতিবাচক রাজনীতির বিকল্প হিসেবে জনগণ এখন ইতিবাচক রাজনীতির ধারক জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।
বাবলু বলেন, একদিকে আওয়ামী লীগের দুঃশাসন, অন্যদিকে বিএনপির ধ্বংসাত্মক রাজনীতিতে দেশে আবারও অস্থিতিশীল ও অস্বস্তির পরিবেশ সৃষ্টি হয়েছে। এই অস্বস্তিকর পরিবেশ থেকে একমাত্র জাতীয় পার্টি মুক্তি দিতে পারে। এটাও এখন দেশের জনগণ বুঝতে পেরেছে।
বাবলু বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশে এত খুনখারাবি ও অন্যায় থাকত না। দেশে দুর্নীতি ও চাঁদাবাজি থাকত না। জাতীয় পার্টি আবার ক্ষমতায় গেলে দেশে এসব থাকবে না।
তিনি আরও বলেন, বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে একমাত্র বিদেশ থেকে আসা রেমিটেন্সের কারণে। বিদেশে জনশক্তি রফতানি করার পেছনে অবদান একমাত্র আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদের।

নৃপেন পোদ্দারজাতীয়
আওয়ামী লীগের দুঃশাসন এবং রাজপথের ধ্বংসাত্মক কর্মকাণ্ডের জন্য বিএনপি থেকে জাতি নাজাত চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার বিকেলে জাতীয় শ্রমিক পার্টির ইফতার মাহফিলের আগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জিয়াউদ্দিন আহমেদ বাবলু এ মন্তব্য করেন।...