1436813962
পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) মোখলেসুর রহমান গতকাল সোমবার বরিশালে বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণকালে বিএমপি’র ঘুষ কেলেংকারির সাথে জড়িতদের বিরুদ্ধে ফৌজদারী আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সাংবাদিকদের জানান। গতকাল কীর্তনখোলা নদীতে মত্স্য অবমুক্তকরণ শেষে বরিশাল রেঞ্জের পুলিশ সুপারদের নিয়ে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি কমিউনিটি পুলিশ ও নগরীর সিনিয়র সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত আইজিপি বলেন, হাতেগোনা কয়েকজন দুর্নীতিবাজ পুলিশের জন্য পুরো বাহিনীকে দায়ী করা যাবে না। তিনি জানেন ঘুষের তহবিল সংগ্রহের জন্য বাংলাদেশ পুলিশ বাহিনী বা পুরো মেট্রোপলিটন পুলিশ দায়ী নয়। দায়ী পুলিশের কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তা। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন, পুলিশের ঊর্ধ্বতন কেউ এ ধরনের কর্মকাণ্ডে জড়িত হয়ে ইচ্ছাকৃতভাবে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে কি না তাও খতিয়ে দেখা হবে।

জেলা পুলিশ সুপার এস.এম আক্তারুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ হুমায়ুন কবির-পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি মোঃ আকরাম হোসেন, ইউএনডিপির পুলিশ সংস্কার কর্মসূচীর বিশেষজ্ঞ ভয়চেক কপ্রোভিচ, রোজিয়া খন্দকার ইভা।

নৃপেন পোদ্দারঅপরাধের ডায়েরী থেকে
পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) মোখলেসুর রহমান গতকাল সোমবার বরিশালে বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণকালে বিএমপি’র ঘুষ কেলেংকারির সাথে জড়িতদের বিরুদ্ধে ফৌজদারী আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সাংবাদিকদের জানান। গতকাল কীর্তনখোলা নদীতে মত্স্য অবমুক্তকরণ শেষে বরিশাল রেঞ্জের পুলিশ সুপারদের নিয়ে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা...