সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন
Uncategorized

যাত্রাবাড়ীতে পাঁচ চক্ষু হাসপাতালকে জেল-জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০১৫
  • ১২ দেখা হয়েছে

Brammoman
রাজধানীর যাত্রাবাড়ী এলাকার পাঁচটি চক্ষু হাসপাতালকে দুই লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষ সংশ্লিষ্ট চারজনকে ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়। গতকাল শনিবার দুপুরে এ অভিযান চালানো হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, অপারেশন থিয়েটার মানসম্মত না হওয়া ও বিশেষজ্ঞ চিকিৎসক না থাকার অভিযোগে এ দণ্ড দেওয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন।
র‌্যাব-২-এর উপপরিচালক ড. মো. দিদারুল আলম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, যাত্রাবাড়ীর সেন্ট্রাল স্পেশালাইজড আই হাসপাতাল অ্যান্ড রিসার্স ইনস্টিটিউটকে এক লাখ পাঁচ হাজার টাকা, আই ফাউন্ডেশন চক্ষু হাসপাতালকে এক লাখ পাঁচ হাজার টাকা, রহিমা চক্ষু হাসপাতালকে ৫৫ হাজার টাকা ও যাত্রাবাড়ী চক্ষু হাসপাতালকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া সালাউদ্দিন চক্ষু হাসপাতালের মালিক সালাহউদ্দিনসহ চারজনকে ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়।
এদিকে গতকাল সকালে শনির আখড়ায় ইভানা ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তিতাস কনফেকশনারি এবং ইবনে সিনা ফুড অ্যান্ড কেমিক্যাল কম্পানি কারখানায় অভিযান চালান র‌্যাবের অপর একটি ভ্রাম্যমাণ আদালত। এই সময় কামাল হোসেন, জহিরুল হক ও মনিরুজ্জামানকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়। তা ছাড়া তাদের সাত লাখ টাকা জরিমানা আদায় করা হয়।
র‌্যাব কর্মকর্তারা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, অভিযুক্ত ব্যক্তিরা অস্বাস্থ্যকর পরিবেশে মানহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই, কেক, চানাচুর, মিষ্টি তৈরি ও অনুমোদনহীন সয়াবিন তৈল, সরিষার তৈল এবং সাবান তৈরি করছে। পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে লক্ষ্য করে ভেজাল ও অনুমোদনহীন দ্রব্যসামগ্রী প্রস্তুত করে দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করে আসছে। – See more at:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102