ATOK
রাজধানীর মতিঝিল থেকে সঞ্জয় নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যমতে গাজীপুরের মৌচাকে তার ভাড়া বাসা থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য আড়াই কোটি টাকা বলে জানা গেছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা বিভাগের সহকারী পরিচালক খুরশিদ আলম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দীর্ঘদিন ধরে সঞ্জয়কে আটক করার প্রক্রিয়া চলছিল। এরই ধারাবাহিকতায় ভোরে তাকে আটক করা হয়। তিনি একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/01/ATOK1.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/01/ATOK1-300x240.jpgকামরুল ইসলাম হৃদয়চোরাচালানের খবর
রাজধানীর মতিঝিল থেকে সঞ্জয় নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যমতে গাজীপুরের মৌচাকে তার ভাড়া বাসা থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য আড়াই কোটি টাকা...