8332_292484
জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি বলেছেন, সিয়াম সাধনার এই মাসেও মানুষ শান্তিতে নেই। বিশেষ করে চাদাঁবাজদের কারণে ব্যবসায়ীরা ব্যবসা করতে পারছেন না। ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা সারা দেশে চাঁদাবাজি টেন্ডারবাজি, দখলবাজি, অস্ত্রবাজি আর সন্ত্রাসের অভয়ারণ্য সৃষ্ঠি করেছে। জাতি এ থেকে পরিত্রাণ চায়। কেবল জাতীয় পার্টিই পারে দেশের মানুষকে ড়্গমতাসীন দলের চাদাঁবাজি, টেন্ডারবাজি, অস্ত্রবাজি, দুনর্ীতি আর সন্ত্রাস থেকে মুক্ত করতে।
শনিবার রাজধানী শ্যামপুর বালুর মাঠে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত ইফতার পূর্ব কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।
ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ জাপার সদস্য সচিব জহিরুল আলম রুবেল, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান সাইজুল, আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম তাজু, ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, জাপা নেতা রফিকুল ইসলাম ঠান্ডু, সুলতানা আহমেদ লিপি, লতা আরমান ।
জিয়াউদ্দিন বাবলু বলেন, বিগত দুই যুগের বেশি সময় ধরে দেশের মানুষ দুই দলের গণতন্ত্রের নামে একনায়কতন্ত্রের যাকাতলে পিষ্ট। তথাকথিত গণন্ত্রের বিরুদ্ধে মানুষকে জেগে উঠতে হবে। তথাকথিত দুই দলের গণতন্ত্রে এই সব উপেক্ষিত।
সভা শেষে যুবদলনেতা তুষার হোসেন এবং ছাত্রদলনেতা বিল্লল হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী বাবলা হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

ওয়াজ কুরুনীজাতীয়
জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি বলেছেন, সিয়াম সাধনার এই মাসেও মানুষ শান্তিতে নেই। বিশেষ করে চাদাঁবাজদের কারণে ব্যবসায়ীরা ব্যবসা করতে পারছেন না। ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা সারা দেশে চাঁদাবাজি টেন্ডারবাজি, দখলবাজি, অস্ত্রবাজি আর সন্ত্রাসের অভয়ারণ্য সৃষ্ঠি করেছে। জাতি এ থেকে পরিত্রাণ চায়।...