407-290x160
আত্মীয়-স্বজন, পরিবার-পরিজনদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতারের বেশ কিছুক্ষণ আগেই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী। প্রথমে সবার সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের আগে সবাইকে নিয়ে দোয়া ও মোনাজাতেও অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

ইফতারে প্রধানমন্ত্রীর বেয়াই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সদ্য দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন। আরও ছিলেন অন্য আত্মীয়-স্বজনরা।

এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফএম বাহাউদ্দিন নাছিম, সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দিন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মাহবুব আরা গিনি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ইফতার মাহফিলে যোগ দেন।

শুভ সমরাটজাতীয়
আত্মীয়-স্বজন, পরিবার-পরিজনদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের বেশ কিছুক্ষণ আগেই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী। প্রথমে সবার সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের আগে সবাইকে নিয়ে দোয়া ও মোনাজাতেও অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় দেশ...