ssc_292467.png
একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে তৃতীয় দফায় ফল প্রকাশ করেছে শিক্ষা বোর্ড। এতে ১ লাখ ৮ হাজার ৬৩৯ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পেয়েছে। তালিকা দেখতে ওয়েবসাইটের ঠিকানা http://www.xiclassadmission.gov.b

শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, তৃতীয় দফায় উন্নীতরা আগামী ১২ থেকে ১৪ জুলাই পর্যন্ত সংশ্লিষ্ট কলেজে ভর্তির সুযোগ পাবেন।
২০১৫-১৬ শিক্ষাবর্ষে কলেজে ভর্তির জন্য প্রথমবার গত ২৮ জুন মধ্যরাতে প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়।এতে মোট ১১ লাখ ৫৬ হাজার ২২৪ জন প্রার্থীর মধ্যে মনোনীত হন ৯ লাখ ২৩ হাজার ১০৫ জন শিক্ষার্থী। এরপর দ্বিতীয় দফায় গত ৬ জুলাই ফল প্রকাশ করা হয়। এতে প্রথম দফায় বাদ পড়া ১০ হাজার ৭২৬জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পেয়েছেন।
প্রথম মেধা তালিকা প্রকাশের পর নানা রকম অসঙ্গতি দেখা যাওয়ায় বিলম্ব ফি ছাড়া আগামী ২৬ জুলাই পর্যন্ত চার দফায় ভর্তির সুযোগ দেয়া হয়েছে।
ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আমরা পরপর ৪টি মেধা তালিকা প্রকাশ করব। সব শেষ তালিকায় অভিভাবকরা নতুন করে আবেদন করতে পারবেন। এরই ধারাবাহিকতায় ৩য় দফা ফল প্রকাশ করা হলো। এতে বাদ পড়া শিক্ষার্থীরা আবেদন করলে চতুর্থ দফায় ভর্তির সুযোগ পাবে।

শুভ সমরাটপ্রথম পাতা
একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে তৃতীয় দফায় ফল প্রকাশ করেছে শিক্ষা বোর্ড। এতে ১ লাখ ৮ হাজার ৬৩৯ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পেয়েছে। তালিকা দেখতে ওয়েবসাইটের ঠিকানা http://www.xiclassadmission.gov.b শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, তৃতীয় দফায় উন্নীতরা আগামী ১২ থেকে ১৪ জুলাই পর্যন্ত সংশ্লিষ্ট কলেজে ভর্তির সুযোগ পাবেন। ২০১৫-১৬ শিক্ষাবর্ষে কলেজে ভর্তির জন্য প্রথমবার...