1436611203

খাদ্যে ভেজালসহ বিভিন্ন অভিযোগে খুলনার অভিজাত রেস্টুরেন্ট কান্ট্রি লাউঞ্জসহ চারটি হোটেল ও বেকারিকে আর্থিক জরিমানা করা হয়েছে।

শনিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) সৈয়দ রবিউল আলমের নেতৃত্বে সিপিসি স্পেশাল র‌্যাব-৬, খুলনার সহযোগিতায় নগরীর ব্যস্ততম সাতরাস্তার মোড এলাকায় এ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনার সময় সৈয়দ রবিউল আলম বলেন, এই অভিযানে অপরিচ্ছন্ন পরিবেশে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন করা, সবোর্চ্চ খুচরা মূল্য না লেখা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চার প্রতিষ্ঠানকে ১ লাখ ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এরমধ্যে অভিজাত রেস্টুরেন্ট কান্ট্রি লাউঞ্জকে এক লাখ টাকা, উই হাংগ্রিকে ১০ হাজার টাকা, শামীম হোটেলকে ৮ হাজার টাকা ও আল মদীনা বেকারিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার এই অর্থ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত প্রতিষ্ঠানগুলো পরিশোধ করে।

অভিযানে র‌্যাব-৬, মহানগর পুলিশ, অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান ও শিকদার শাহীনুর আলম, পরিবেশ অধিদপ্তরের শেখ মোঃ মোস্তফা, ক্যাবের প্রতিনিধি মনোজ দাস উপস্থিত ছিলেন।

বাহাদুর বেপারীপ্রথম পাতা
খাদ্যে ভেজালসহ বিভিন্ন অভিযোগে খুলনার অভিজাত রেস্টুরেন্ট কান্ট্রি লাউঞ্জসহ চারটি হোটেল ও বেকারিকে আর্থিক জরিমানা করা হয়েছে। শনিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) সৈয়দ রবিউল আলমের নেতৃত্বে সিপিসি স্পেশাল র‌্যাব-৬, খুলনার সহযোগিতায় নগরীর ব্যস্ততম সাতরাস্তার মোড এলাকায় এ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনার সময় সৈয়দ...