image_243732.ashraf
পরিবারের সঙ্গে ঈদ করতে আগামী ১৫ জুলাই বুধবার সকাল ১০টা ১০ মিনিটের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়ছেন সদ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। আওয়ামী লীগের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, লন্ডনে সৈয়দ আশরাফের পরিবার থাকায় সেখানে তাঁর যাতায়াত নিয়মিত ঘটনা। তবে গতকাল স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে তাঁকে সরিয়ে দিয়ে দপ্তরবিহীন করায় এবারের লন্ডন যাত্রা নিয়ে তার আগ্রহ সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে দলের একজন যুগ্ম সাধারণ সম্পাদক বলেছেন, আমি শুনেছি, পরিবারের সঙ্গে ঈদের ছুটি কাটাতে তিনি ১৫ জুলাই লন্ডন যাবেন। আশরাফ-ঘনিষ্ঠ আওয়ামী লীগের অন্য দুজন নেতাও বলেন, আশরাফের স্ত্রী ও মেয়ে লন্ডনে থাকেন। তাঁদের দাবি, আশরাফ লন্ডনে ১৫ দিনের মতো থেকে ফেরত আসবেন। এরপর তিনি কী করবেন সেটা তাঁদের জানা নেই।

উল্লেখ্য, সৈয়দ আশরাফের অব্যাহতির গুঞ্জনের শুরু হয় গত মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায়। সেদিন বৈঠকে অনুপস্থিত থাকায় স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন ওঠে। তবে ওই দিন সন্ধ্যায় নিজ জেলা কিশোরগঞ্জ শহরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত ইফতারে অংশ নেওয়ার সময় তিনি বিষয়টিকে গুজব বলে অভিহিত করেন।
puf

হীরা পান্নাপ্রথম পাতা
পরিবারের সঙ্গে ঈদ করতে আগামী ১৫ জুলাই বুধবার সকাল ১০টা ১০ মিনিটের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়ছেন সদ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। আওয়ামী লীগের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, লন্ডনে সৈয়দ আশরাফের পরিবার থাকায় সেখানে তাঁর যাতায়াত নিয়মিত ঘটনা। তবে গতকাল স্থানীয় সরকার...