1436451943
কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশকে ধ্বংস করে আর আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে। বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গুজাকুড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে বিশেষ ভিজিএফ, ছাত্রীদের মাঝে থ্রি পিস, শাড়ি, ট্রাউজার, গেঞ্জি ও খেজুর বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, এক সময় বিশ্ব ব্যাংক বলেছিল তারা পদ্মা সেতু নির্মাণে কোন টাকা দেবে না কিন্তু আজ সেই বিশ্বব্যাংকই আমাদের নিন্ম মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করে, সাহস থাকলে দেশে এসে রাজনীতি করেন।

মতিয়া চৌধুরী প্রধানমন্ত্রী ও তার নিজ তহবিল থেকে উপজেলার মরিচপুরান, রূপনারায়ণকুড়া, কাকরকান্দি, নালিতাবাড়ী ও রামচন্দ্রকুড়া ইউনিয়নের ৬ হাজার জনকে ১০ কেজি করে ভিজিএফএর চাল, ৯শ’ ১০ জন শিক্ষার্থীকে থ্রিপিস, শাড়ী ছাড়াও এক হাজার দরিদ্র মানুষের মাঝে শাড়ী, গেঞ্জি বিতরণ করেন।

শুভ সমরাটজাতীয়
কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশকে ধ্বংস করে আর আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে। বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গুজাকুড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে বিশেষ ভিজিএফ, ছাত্রীদের মাঝে থ্রি পিস, শাড়ি, ট্রাউজার, গেঞ্জি ও খেজুর বিতরণ কালে তিনি এসব কথা বলেন। কৃষিমন্ত্রী...