43-290x163
প্রশাসনের অতিরিক্ত সচিবসহ ঊর্ধ্বতন ১৩ পদে রদবদল করেছে সরকার।

আজ এ সংক্রান্ত আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আদেশে অতিরিক্ত সচিব পর্যায়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) মো. আনোয়ারুল ইসলাম সিকদারকে বিপিএটিসিতে সংযুক্ত এবং আনন্দ চন্দ্র বিশ্বাসকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।

এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সংযুক্ত মো. আসমা উল হোসেনকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য করা হয়েছে।

অপর এক আদেশে যুগ্ম সচিব পর্যায়ে ওএসডি মো. মিজানুর রহমানকে বিপিএটিসিতে সংযুক্ত এবং মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক ড. মো. আলী আকবরকে ওএসডি করা হয়েছে।

রাজশাহী রেশম উন্নয়ন বোর্ডের সদস্য জোবেদা খাতুনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, ওএসডি আফিয়া খাতুনকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, গাজীপুরের জেলা প্রশাসক মো. নুরুল ইসলামকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব করা হয়েছে।

অপর এক আদেশে মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত নাসিমা বেগম, মো. আনোয়ার হোসেন, মো. সাইদুর রহমান, ড. শাহিদা আখতার এবং মো. আব্দুল বারিককে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব করা হয়েছে।

ওয়াজ কুরুনীজাতীয়
প্রশাসনের অতিরিক্ত সচিবসহ ঊর্ধ্বতন ১৩ পদে রদবদল করেছে সরকার। আজ এ সংক্রান্ত আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। আদেশে অতিরিক্ত সচিব পর্যায়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) মো. আনোয়ারুল ইসলাম সিকদারকে বিপিএটিসিতে সংযুক্ত এবং আনন্দ চন্দ্র বিশ্বাসকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে। এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে...