image_106806_0_92069
চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ফরেস্ট গেইট এলাকা থেকে ২৬টি স্বর্ণের বারসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার বিকাল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাচঁলাইশ থানা পুলিশ তাদের আটক করে বলে নিশ্চিত করেছেন নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ।

আটক শফিউল নামের এক ব্যক্তি দুবাই থেকে কয়েকটি স্বর্ণের বার নিয়ে আজ সোমবার সকালেই চট্টগ্রাম এসেছেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এসব স্বর্ণের বারের আনুমানিক মুল্য প্রায় ১ কোটির টাকার উপরে হবে। অপর ৫জনের নাম রিপোর্ট লেখা পুলিশ জানাতে পারেননি।

পুলিশ সূত্রে জানা গেছে, ফরেস্ট গেইট এলাকায় পৃথকভাবে সিএনজি অটোরিক্সায় করে তিনজন এবং প্রাইভেট কারে ছিল তিনজন। এসময় সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে পুলিশ ১৮টি এবং প্রাইভেট কার থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার করে। তবে আটক ৬ জনের মধ্যে শফিউল নামের ব্যক্তি সোমবার সকালেই দুবাই থেকে এসেছেন। তার গ্রামের বাড়ি হাটহাজারী উপজেলায়।

ওয়াজ কুরুনীচোরাচালানের খবর
চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ফরেস্ট গেইট এলাকা থেকে ২৬টি স্বর্ণের বারসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাচঁলাইশ থানা পুলিশ তাদের আটক করে বলে নিশ্চিত করেছেন নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ। আটক শফিউল নামের এক ব্যক্তি দুবাই থেকে কয়েকটি স্বর্ণের বার নিয়ে আজ সোমবার...