শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

এক ফ্রেমে বাবা-মেয়ে

212-150x106
বাবা আবুল হায়াত অভিনয়ের পাশাপাশি নিয়মিত নাটক নির্মাণে ব্যস্ত থাকেন। আর বিপাশা হায়াত অভিনয়ে নিয়মিত না থাকলেও সময় করে এখন তিনি ছবি আঁকেন। বাবা মেয়েকে একই ফ্রেমে খুব একটা দেখা যায় না। তবে এবার ঈদে তারা একই ফ্রেমে হাজির হচ্ছেন আরটিভির পর্দায়। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘প্রোটেট’ নামে একটি ঈদ নাটকে দেখা যাবে তাদের। নাটকে আরো একটি চরিত্রে অভিনয় করেছেন শাহাদাৎ হোসেন।

নাটকে আবুল হায়াতকে চিত্রশিল্পী ও বিপাশাকে কর্পোরেট চাকুরীর প্রতিবেশী রুপে দেখা যাবে। নাটকটি আরটিভিতে ঈদের ষষ্ঠদিন রাত ৭ টা ৫০ মিনিটে প্রচার হবে।