1436100280

কমিশন দেয়া নেয়া নিয়ে আমাদের জীবনে নানা ঘটনা লেগেই থাকে। ব্যাবসা বানিজ্য থেকে ব্যাক্তিগত জীবন সবখানেই কমিশন থাকলেও এই ‘কমিশন’ শব্দকে আমরা নেতিবাচক চোখেই দেখি। যেমনটা ঘটেছে এই নাটকে।

এখানে ম্যাক খান একজন কোরিওগ্রাফার যে কমিশনের বিনিময়ে তার স্টুডেন্টদের কাজের ব্যাবস্থা করে দেন। কমিশন আদায়ের জন্য সে আশ্রয় নেয় নানা ছল-চাতুরির। সেখানে মডেলকে নিয়ে একটি ঘটনার মাধ্যমে সে বুঝতে পারে, কমিশনের টাকা তার জন্য না, তিনি সন্মান নিয়েই বাঁচতে চান।

আহসান হাবিব এর রচনায় এবার ঈদে এমনই এক নাটক নিয়ে আসছেন পরিচালক খায়রুল পাপন। এর মূল চরিত্র ম্যাক খান হিসেবে থাকছেন শাহেদ শরীফ খান। এছাড়া উঠতি মডেলের চরিত্রে থাকবেন প্রভা। এছাড়াও রয়েছেন চিত্রলেখা গুহ, মুনিয়া ইসলাম এবং আরো অনেকে। একুশে চ্যানেলে নাটকটি এবার ঈদে প্রচারিত হবে।

ওয়াজ কুরুনীবিনোদন
কমিশন দেয়া নেয়া নিয়ে আমাদের জীবনে নানা ঘটনা লেগেই থাকে। ব্যাবসা বানিজ্য থেকে ব্যাক্তিগত জীবন সবখানেই কমিশন থাকলেও এই 'কমিশন' শব্দকে আমরা নেতিবাচক চোখেই দেখি। যেমনটা ঘটেছে এই নাটকে। এখানে ম্যাক খান একজন কোরিওগ্রাফার যে কমিশনের বিনিময়ে তার স্টুডেন্টদের কাজের ব্যাবস্থা করে দেন। কমিশন আদায়ের জন্য সে আশ্রয় নেয় নানা...