শিরোনাম
বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : ড. হাছান মাহমুদপায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন অনুরাগবিএনপির আন্দোলনের তর্জন-গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদেরশুটিং শুরু হচ্ছে নিরব-অপু জুটির প্রথম ছবিরকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমশীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান শেখ হাসিনারস্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালকের বিলাসবহুল বাড়ি, ফ্ল্যাট, অঢেল টাকাসাহেদের মামলার রায় ২৮ সেপ্টেম্বরকুষ্টিয়ায় পুলিশের হাতে ধৃত সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে, ২ মামলামনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লাবিত, পানিবন্দি হাজারো মানুষ

ঈদে একুশে’র পর্দায় শাহেদ-প্রভা’র ‘কমিশন’

1436100280

কমিশন দেয়া নেয়া নিয়ে আমাদের জীবনে নানা ঘটনা লেগেই থাকে। ব্যাবসা বানিজ্য থেকে ব্যাক্তিগত জীবন সবখানেই কমিশন থাকলেও এই ‘কমিশন’ শব্দকে আমরা নেতিবাচক চোখেই দেখি। যেমনটা ঘটেছে এই নাটকে।

এখানে ম্যাক খান একজন কোরিওগ্রাফার যে কমিশনের বিনিময়ে তার স্টুডেন্টদের কাজের ব্যাবস্থা করে দেন। কমিশন আদায়ের জন্য সে আশ্রয় নেয় নানা ছল-চাতুরির। সেখানে মডেলকে নিয়ে একটি ঘটনার মাধ্যমে সে বুঝতে পারে, কমিশনের টাকা তার জন্য না, তিনি সন্মান নিয়েই বাঁচতে চান।

আহসান হাবিব এর রচনায় এবার ঈদে এমনই এক নাটক নিয়ে আসছেন পরিচালক খায়রুল পাপন। এর মূল চরিত্র ম্যাক খান হিসেবে থাকছেন শাহেদ শরীফ খান। এছাড়া উঠতি মডেলের চরিত্রে থাকবেন প্রভা। এছাড়াও রয়েছেন চিত্রলেখা গুহ, মুনিয়া ইসলাম এবং আরো অনেকে। একুশে চ্যানেলে নাটকটি এবার ঈদে প্রচারিত হবে।