image_240110.khaleda-zia20150701193939

দুর্নীতি ও অপশাসনের জন্য সরকারের পরিণতি হীরক রাজার মতো হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) আয়োজিত এক ইফতার পার্টিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন খালেদা জিয়া। এতে সভাপতিত্ব করেন এলডিপির চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদ।
খালেদা জিয়া বলেন, আল্লাহ এই জালিম অত্যাচারী সরকারকে পরীক্ষা করছে তারা আর কতো দুর্নীতি করতে পারে, আর কতো খারাপ কাজ করতে পারে, আর কতো মিথ্যা কথা বলেতে পারে।
তিনি বলেন, ধর্মকে কটূক্তি করার অপরাধে এ সরকারের সাবেক মন্ত্রী কারাগার থেকে জামিন পেয়ে লুকিয়ে আছে। এ সরকারের সবার পরিণতি একই হবে, জনগণ সবাইকে খুঁজে বের করবে। তাই পালাবার পথ দেখে রাখুন।

ওয়াজ কুরুনীজাতীয়
দুর্নীতি ও অপশাসনের জন্য সরকারের পরিণতি হীরক রাজার মতো হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) আয়োজিত এক ইফতার পার্টিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন খালেদা জিয়া। এতে সভাপতিত্ব করেন এলডিপির চেয়ারম্যান ড. কর্নেল...