শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

image_240114.20150204052935

সিপাহী থেকে শুরু করে পিয়নের নিয়োগ পর্যন্ত সব জায়গায় ঘুষ দিতে হয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, সারাদেশে ঘুষ-দুর্নীতির মহোৎসব চলছে।
বুধবার বিকেলে রাজধানী গুলিস্তানের হোটেল ইমপেরিয়ালে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ঢাকা মহানগর জাতীয় পার্টি দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন— প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, এম এ হান্নান, মীর আব্দুস সবুর আসুদ, সংসদ সদস্য রওশন আরা মান্নান, ইয়াহিয়া চৌধুরী, হুইপ শওকত চৌধুরী, আলতাফ আলী, যুব সংহতির সভাপতি এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব জহিরুল আলম রুবেল, সুজন দে প্রমুখ।
এরশাদ বলেন, দুর্নীতিতে সরকারের সবাই জড়িত। পিয়নের চাকরিতে ঘুষ দিতে হয়। দুর্নীতিতে দেশ ছেয়ে গেছে।
তিনি আরও বলেন, ঢাকা এখন আর বসবাসের উপযোগী নয়। এখানে মানুষ বাস করতে পারে না। যানজটে দেশ স্থবির। রাজধানী ঢাকাকে বসবাসের উপযোগী করতে হলে প্রশাসনকে বিকেন্দ্রীকরণ করতে হবে। প্রাদেশিক শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করতে হবে।