sakura cauntar - gabtoli ------------------ 01_288796
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেই টিকিট সংকটে পড়েছে যাত্রীরা। দেশের উত্তর ও দক্ষিণ পশ্চিমাঞ্চলের চলাচলকারী কোচের টিকিট মিলছে না। বিশেষ করে ঈদের আগের দুদিনের টিকিট একেবারেই হাওয়া।
শনিবার গাবতলীতে সাধারণ যাত্রীদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।যাত্রীরা ১৬ এবং ১৭ তারিখের টিকিট কিনতে এসে বিপাকে পড়েছেন। তবে সাকুরা পরিবহন, ডিপজল পরিবহন শ্যামলী ও হানিফ পরিবহনে ১৫,১৬ ও ১৭ তারিখের কিছু সীমিত টিকেট পাওয়া যাচ্ছে।
দেখা গেছে, প্রথম দিনের মতো ভোর রাত থেকে কাউন্টারগুলোতে ভিড় করেছেন টিকিট ক্রেতারা। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকেও তাদের কাঙ্ক্ষিত টিকিট পাচ্ছেন না।
অনেকের অভিযোগ, কাউন্টারের লোকজনকে অতিরিক্ত টাকা দিলেই গন্তব্যের টিকিট পাওয়া যাচ্ছে। ভোর থেকে লাইন দাঁড়িয়েও হতাশ হয়ে ফিরতে হচ্ছে।
পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হলেও টিকিট সংগ্রহের উদ্দেশে অনেকে সেহেরী খেয়েই কাউন্টারের সামনে এসে লাইনে দাড়ান। গাবতলী বাস টার্মিনালে ঈগল, হানিফ, সোহাগ, শ্যামলী, একে ট্রাভেলস, ঈগল ও কেয়া পরিবহনের কাউন্টারে মানুষের ভিড় দেখা গেছে।
যাত্রীরা অভিযোগ করে বলেন, অগ্রিম টিকিট কয়েক দিন ধরে বিক্রি হওয়ার কথা। অথচ বিক্রির দ্বিতীয় দিনেই টিকিট শেষ। ঈদের দুদিন আগের টিকিট কোন কাউন্টারে পাওয়া যাচ্ছে না।
গাবতলীতে টিকিট কিনতে আসা নবাব ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানালেন, ঠাকুরগাঁও যাবার জন্য ১৭ তারিখের টিকিট কিনতে এসে ফেরত যেতে হচ্ছে। হানিফ, নাবিল পরিবহন কিংবা শ্যামলী কোনটাতেই টিকিট নেই। তিনি জানালেন, শেষ পর্যন্ত বাসের টিকিট না পেলে ট্রেনের জন্য কমলাপুর স্টেশনে লাইন দিতে হবে।
ঢাকা-খুলনাগামী একে ট্রাভেলস কাউন্টারের কর্মকর্তা আরিফুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কাউন্টারে ও অনলাইনে একযোগে টিকিট বিক্রি করা হচ্ছে, এ কারণে একটু এদিক সেদিক হতে পারে।
কল্যাণপুরে নাবিল পরিবহনের কাউন্টার থেকে জানানো হলো, এবার অনলাইনে প্রচুর টিকিট বিক্রি হয়েছে। হানিফ পরিবহনেও একই অবস্থা। যারা অনলাইনে টিকিট কিনেছেন তাদের ভোগান্তি কম। যারা লাইনে দাঁড়িয়েছেন তাদের দুর্ভোগের যেন শেষ নেই। এক কাউন্টারে টিকিট না পেলে অন্য কাউন্টারে লাইন দিতে হয়। শ্যামলী পরিবহনের ম্যানেজার মন্টু ঘোষ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানালেন, পেছনের সারিতে কিছু টিকিট অবিক্রিত আছে। তিনি আরো জানান, ১৩ ও ১৭ তারিখের টিকিট দেয়া যাচ্ছে। এছাড়া অন্যান্য তারিখের টিকিট শেষ হয়ে গেছে।
হানিফ পরিবহনের কর্মকর্তা রমেশ চন্দ্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ১৬ তারিখ থেকে অধিকাংশ অফিস ছুটির কারণে ওই দিনের অধিকাংশ টিকিট বিক্রি হয়ে গেছে। ১৬, ১৭ ও ১৮ তারিখের সীমিত টিকিট বর্তমানে আমাদের কাছে

তাহসিনা সুলতানাঅন্যান্য
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেই টিকিট সংকটে পড়েছে যাত্রীরা। দেশের উত্তর ও দক্ষিণ পশ্চিমাঞ্চলের চলাচলকারী কোচের টিকিট মিলছে না। বিশেষ করে ঈদের আগের দুদিনের টিকিট একেবারেই হাওয়া। শনিবার গাবতলীতে সাধারণ যাত্রীদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।যাত্রীরা ১৬ এবং ১৭ তারিখের টিকিট কিনতে এসে...