fcxdqa3q-150x83
সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন ও তার মেয়ে বাঁধন, অভিনেত্রী-নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ ও তার মেয়ে পুষ্পিতাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে।

জানা গেছে, অনুষ্ঠানটিতে সাবিনা ইয়াসমিন ও বাঁধনের গানের সঙ্গে মৌ ও পুষ্পিতা নাচবেন। সব সময় যে ধরনের নাচ ও গানের মিউজিক শুনে দর্শকরা অভ্যস্ত, এই গান ও নাচটি তার চেয়ে ব্যতিক্রম। মৌ ও পুষ্পিতাকে এ অনুষ্ঠানের মাধ্যমে দর্শক প্রথমবারের মতো একসঙ্গে নাচতে দেখবেন।

অনুষ্ঠানটি ঈদের পরদিন রাত সাড়ে ৮টায় বিটিভিতে প্রচার হবে।

প্রসঙ্গত, মোহাম্মদ রফিকউজ্জামান কথায় ‘সপ্ত স্বরের শিখা আমি, নতুন আলো জ্বেলে দিলাম’ গানটির সঙ্গীতায়োজন করেছেন ফরিদ আহমেদ। যৌথভাবে নৃত্য পরিচালনা করেছেন ফারহানা চৌধুরী বেবী ও সাদিয়া ইসলাম মৌ। নৃত্যে আরো অংশগ্রহণ করেছেন বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টসের একদল নৃত্যশিল্পী।

তাহসিনা সুলতানাবিনোদন
সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন ও তার মেয়ে বাঁধন, অভিনেত্রী-নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ ও তার মেয়ে পুষ্পিতাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে। জানা গেছে, অনুষ্ঠানটিতে সাবিনা ইয়াসমিন ও বাঁধনের গানের সঙ্গে মৌ ও পুষ্পিতা নাচবেন। সব সময় যে ধরনের নাচ ও গানের মিউজিক শুনে দর্শকরা অভ্যস্ত, এই...