comilla bazar pic_91626
ভেজাল খাবার প্রতিরোধ এবং দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে কুমিল্লায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নেতৃত্বে বাজার পরিদর্শন করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার কুমিল্লা মহানগরীর নিউ মার্কেট এলাকার মাছ, সবজি ও মুদি দোকান পরির্দশন করেন জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল ও পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। দোকান পরিদর্শনের সময় জেলা প্রশাসক ব্যবসায়ীদের বলেন, ওজন ঠিক রাখতে যান্ত্রিক পাল্লা ব্যবহার ও দ্রব্যমূল্যের তালিকা প্রদর্শন করুন। অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি না করার জন্যও তিনি আহবান জানান।

এসময় জেলা প্রশাসক সাংবাদিকদের বলেন, ভেজাল খাবার প্রতিরোধ এবং দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রমজানের প্রথম থেকে ভ্রাম্যমান আদালত কাজ করছে। এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আলী আশরাফ, কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি সানাউল হক খান ও কোতয়ালী মডেল থানার ওসি খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
ভেজাল খাবার প্রতিরোধ এবং দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে কুমিল্লায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নেতৃত্বে বাজার পরিদর্শন করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার কুমিল্লা মহানগরীর নিউ মার্কেট এলাকার মাছ, সবজি ও মুদি দোকান পরির্দশন করেন জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল ও পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। দোকান পরিদর্শনের সময় জেলা প্রশাসক ব্যবসায়ীদের বলেন, ওজন...