শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

ফতুল্লায় আগুন: অর্ধশতাধিক বস্তিঘর পুড়ে ছাই

d41c638380143ce56186c2d07be1d320-N-Ganj-Pappu-12

বৃহস্পতিবার রাতে ফতুল্লায় বস্তিতে আগুন লাগে। ছবি: পাপ্পু ভট্টাচার্য্যনারায়ণগঞ্জের ফতুল্লার মেঘনা ও যমুনা জ্বালানি তেলের ডিপোর পাশে বস্তিতে আগুন লেগে অর্ধশতাধিক ঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাশের অবস্থিত মেঘনা ও যমুনা জ্বালানি তেলের ডিপোর পাশের বস্তিতে আকস্মিকভাবে আগুন লাগে। মুহূর্তের মধ্যে তা চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ডিপো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ‘দুটি জ্বালানি তেলের ডিপোর সামনে আগুন লাগায় আমরা আতঙ্কে ছিলাম। ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলে স্বস্তি ফিরে আসে। একজন অগ্নিদগ্ধ হয়েছে।’
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মো. মমতাজ উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ‘আগুনের খবর পেয়ে আমাদের ৪টি এবং ঢাকা থেকে আরও ৪টি ইউনিট ঘটনাস্থলে এনে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কী কারণে অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত শেষে তা বলা যাবে।