1435776338

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, সারাদেশে এখন ঘুষ আর দুর্নীতির মহোত্সব চলছে। প্রশাসন, পুলিশ-যেখানেই যান, ঘুষ ছাড়া কোনো কাজ হচ্ছে না। ঘুষের যন্ত্রণায় মানুষ অতিষ্ঠ। অন্যায়-দুর্নীতি বাড়ছে লাগামহীনভাবে। এ ধরনের কর্মকাণ্ড বন্ধ করতে হবে। মানুষ শান্তিতে ও সুখে থাকতে চায়। ঘুষ, দুর্নীতি বন্ধ করতে না পারলে শান্তি আসবে না। গতকাল বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের ইমপেরিয়াল হোটেলে ঢাকা মহানগর দক্ষিণ জাপা আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন। যানজটের কারণে অনুষ্ঠানে পৌঁছতে দেরি হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এরশাদ বলেন, সিপাহী থেকে শুরু করে পিয়নের নিয়োগ পর্যন্ত সব জায়গায় ঘুষ দিতে হয়। দুর্নীতিতে সরকারের সবাই জড়িত। তিনি বলেন, ঢাকা এখন আর বসবাসের উপযোগী নয়। যানজটে দেশ স্থবির। অনুষ্ঠানে জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, সারাদেশ দুর্নীতিতে ছেয়ে গেছে। এ থেকে উত্তরণের জন্য জাপাকে ক্ষমতায় নিতে হবে। ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জি এম কাদের, মীর আব্দুস সবুর আসুদ, রওশন আরা মান্নান, ইয়াহিয়া চৌধুরী, শওকত চৌধুরী, এডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া, জহিরুল আলম রুবেল ও সুজন দে প্রমুখ।

শুভ সমরাটজাতীয়
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, সারাদেশে এখন ঘুষ আর দুর্নীতির মহোত্সব চলছে। প্রশাসন, পুলিশ-যেখানেই যান, ঘুষ ছাড়া কোনো কাজ হচ্ছে না। ঘুষের যন্ত্রণায় মানুষ অতিষ্ঠ। অন্যায়-দুর্নীতি বাড়ছে লাগামহীনভাবে। এ ধরনের কর্মকাণ্ড বন্ধ করতে হবে। মানুষ শান্তিতে ও সুখে থাকতে চায়। ঘুষ, দুর্নীতি বন্ধ করতে না পারলে শান্তি...