image_239702.hanif7
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনীতিতে তার ভুল সিদ্ধান্তের জন্য দলীয় নেতা-কর্মী এবং জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।
তিনি বলেন, তিনি (বেগম খালেদা জিয়া) তার দলীয় নেতৃত্ব রক্ষা করার জন্য ইফতার মাহফিলে নানা অসংলগ্ন কথাবার্তা বলছেন। তবে তিনি যতই অসংলগ্ন কথাবার্তা বলুক না কেন তার পক্ষে আর দলীয় নেতৃত্বে থাকা সম্ভব হবে না।
আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপিকে রক্ষা করতে হলে দলীয় নেতৃত্ব থেকে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে সরানোর কোন বিকল্প নেই।
হানিফ আজ বিকেলে রাজধানীর কারওয়ান বাজারস্থ ওয়াসা ভবনে ঢাকা ওয়াসা শ্রমিক ইউনিয়ন সিবিএ ’র উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকা ওয়াসা শ্রমিক ইউনিয়নের সিবিএ ’র সভাপতি আলহাজ মো. হাফিজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু এবং ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা সম্পাদক প্রকৌশলী তাকসিম এ খান।
puf

ওয়াজ কুরুনীজাতীয়
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনীতিতে তার ভুল সিদ্ধান্তের জন্য দলীয় নেতা-কর্মী এবং জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তিনি বলেন, তিনি (বেগম খালেদা জিয়া) তার দলীয় নেতৃত্ব রক্ষা করার জন্য ইফতার মাহফিলে নানা অসংলগ্ন কথাবার্তা বলছেন। তবে তিনি যতই অসংলগ্ন কথাবার্তা বলুক...