police3-290x128
রাস্তায় কর্তব্যরত ট্রাফিক সদস্যদের সঙ্গে বসে ইফতার সেরেছেন সিএমপি কমিশনার মোহা. আব্দুল জলিল মন্ডল।

মঙ্গলবার (৩০ জুন) নগরীর বাদামতলী মোড়ে ইফতারের সময় সিএমপি কমিশনারের সঙ্গে ছিলেন অতিরিক্ত কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্য, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মাসুদ-উল-হাসান, উপ-কমিশনার (সদর) ফারুক আহমেদ, উপ কমিশনার (ট্রাফিক-বন্দর) সুজায়েত ইসলাম, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) মোহাম্মদ হাছান চৌধুরী, সিনিয়র সহকারি কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মাহমুদা বেগম, সিনিয়র সহকারী কমিশনার (ট্রাফিক-বন্দর) আনোয়ার হোসেন এবং সহকারী কমিশনার (স্টাফ অফিসার) আসিফ মহিউদ্দিন।

নগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেলে নগরীর বাদামতলী মোড়ে ট্রাফিক পুলিশের কার্যক্রম পরিদর্শনে যান সিএমপি কমিশনার। এরপর রাস্তায় তাদের সঙ্গে বসে সিএমপি কমিশনার ইফতার করেন।

ওয়াজ কুরুনীশেষের পাতা
রাস্তায় কর্তব্যরত ট্রাফিক সদস্যদের সঙ্গে বসে ইফতার সেরেছেন সিএমপি কমিশনার মোহা. আব্দুল জলিল মন্ডল। মঙ্গলবার (৩০ জুন) নগরীর বাদামতলী মোড়ে ইফতারের সময় সিএমপি কমিশনারের সঙ্গে ছিলেন অতিরিক্ত কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্য, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মাসুদ-উল-হাসান, উপ-কমিশনার (সদর) ফারুক...