শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

পেকুয়ায় গাছে বেঁধে মা-মেয়ে নির্যাতনের মূল নায়ক গ্রেফতার

1435604862

জেলার পেকুয়ায় টইটংয়ে গাছের সাথে হাত-পা বেঁধে মা ও মেয়েকে নির্যাতনের ঘটনার মূল নায়ক যুবলীগ নেতা জলিল মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। এক অভিযানে গত রবিবার তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্র জানায়, রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার এসআই শাহজাহান কামাল অভিযান চালিয়ে সমপ্রতি টইটংয়ে সংঘটিত মা-মেয়েকে বেঁধে শারীরিক নির্যাতনের ঘটনার সাথে সংশ্লিষ্ট আলোচিত জলিল বাহিনীর প্রধান আবদুল জলিল প্রকাশ জলিল মেম্বারকে (৩৫) গ্রেফতার করা হয়। তিনি উপজেলার টইটং ইউনিয়নের বটতলী জুমপাড়া এলাকার মরহুম উকিল আহমদের ছেলে। জানা যায়, গত ১৭ জুন টইটং ইউনিয়নের মাদ্রাসাপাড়ার আহমদ শফির স্ত্রী হাসিনা বেগম ও মেয়ে রুবি আক্তারকে হাত-পা বেঁধে গাছের সাথে রশি দিয়ে ঝুলিয়ে নির্যাতন চালায় জলিল মেম্বারের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে তাকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জালিয়াখালী এলাকার মরহুম আছহাব মিয়ার ছেলে দুর্ধর্ষ ডাকাত গুরা বাদশাকে (৩৮) গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলায় সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। এদিকে পেকুয়ার এ দুই ত্রাসকে পুলিশ গ্রেফতার করায় এলাকার মানুষ স্বস্তি ও সন্তোষ প্রকাশ করেছেন। পেকুয়া থানার ওসি মো. আবদুর রকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে ধৃতদের গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান।