jal not_5516
রাজবাড়ীতে ৩৫ হাজার টাকার জালনোটসহ স্বদেশ কুমার সরকার (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে জেলার বালিয়াকান্দির বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে।

আটকৃত স্বদেশ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ওয়াইল গ্রামের স্বপন কুমার সরকারের ছেলে।

স্বদেশ জালনোটের ব্যবসার সঙ্গে জড়িত দাবি করে বালিয়াকান্দি থানার ওসি এস এম শাহ্ জালাল জানান, বালিয়াকান্দি বাস স্ট্যান্ডের কাছে রাতে একটি মুদি দোকানে স্বদেশ সিগারেট কিনতে যান। তার টাকা দেখে সন্দেহ হলে টহলরত পুলিশের এসআই মোশাররফ হোসেন তাকে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তার কাছ থেকে দুই হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রাজবাড়ী সদরের বিনোদপুর এলাকায় হাবিবুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ৩৩ হাজার টাকার জালনোট জব্দ করা হয়। এ সময় স্বদেশের আরেক সহযোগী রাব্বী পালিয়ে যান।

উদ্ধার করা জালনোটের মধ্যে ৬ পাঁচশ এবং ৩২টি এক হাজার টাকার নোট রয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, ঈদকে সামনে রেখে জালনোট ব্যবসায়ীরা সক্রিয় হয়ে উঠেছে। তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পলাতক রাব্বীকে আটক এবং অন্যান্য জালনোট ব্যবসায়ীদের ধরতেও অভিযান চালাচ্ছে পুলিশ।

বাহাদুর বেপারীঅপরাধের ডায়েরী থেকে
রাজবাড়ীতে ৩৫ হাজার টাকার জালনোটসহ স্বদেশ কুমার সরকার (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে জেলার বালিয়াকান্দির বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে। আটকৃত স্বদেশ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ওয়াইল গ্রামের স্বপন কুমার সরকারের ছেলে। স্বদেশ জালনোটের ব্যবসার সঙ্গে জড়িত দাবি করে বালিয়াকান্দি থানার ওসি এস এম শাহ্ জালাল...