1435406053
নারায়ণগঞ্জে নিহত স্কুলছাত্র তানভীর রহমান ত্বকীর বাবা রফিউর রাব্বিকে গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়েছে। শনিবার শহরের কালীরবাজার পুরাতন কোর্ট এলাকায় সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক রফিউর রাব্বির বাসায় পুলিশ এ অভিযান চালায়। এ সময় তিনি বাসায় ছিলেন না।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজালালের নেতৃত্বে পুলিশের বেশ কয়েকটি টিম এ অভিযানে অংশ নেয় বলে তিনি নিশ্চিত করেছেন।

রবিউর রাব্বি নারায়ণগঞ্জের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। গত বুধবার একটি চেক জালিয়াতি মামলায় তার বিরুদ্ধে এক বছরের সশ্রম কারাদণ্ড ও ২ কোটি ১০ লাখ টাকা জরিমানা করেন নারায়ণগঞ্জের একটি আদালত।

২০১৩ সালের ৬ মার্চ সন্ধ্যায় নিখোঁজ হয় ত্বকী। ৮ মার্চ তার লাশ পাওয়া যায়। এ হত্যাকাণ্ডে ওসমান পরিবার জড়িত বলে দাবি করেন ত্বকীর বাবা রফিউর রাব্বি। আলোচিত এ হত্যাকাণ্ডের সুরাহা এখন পর্যন্ত করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শুভ সমরাটআইন-আদালত
নারায়ণগঞ্জে নিহত স্কুলছাত্র তানভীর রহমান ত্বকীর বাবা রফিউর রাব্বিকে গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়েছে। শনিবার শহরের কালীরবাজার পুরাতন কোর্ট এলাকায় সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক রফিউর রাব্বির বাসায় পুলিশ এ অভিযান চালায়। এ সময় তিনি বাসায় ছিলেন না। নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজালালের নেতৃত্বে পুলিশের বেশ কয়েকটি টিম...