শিরোনাম
বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : ড. হাছান মাহমুদপায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন অনুরাগবিএনপির আন্দোলনের তর্জন-গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদেরশুটিং শুরু হচ্ছে নিরব-অপু জুটির প্রথম ছবিরকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমশীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান শেখ হাসিনারস্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালকের বিলাসবহুল বাড়ি, ফ্ল্যাট, অঢেল টাকাসাহেদের মামলার রায় ২৮ সেপ্টেম্বরকুষ্টিয়ায় পুলিশের হাতে ধৃত সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে, ২ মামলামনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লাবিত, পানিবন্দি হাজারো মানুষ

প্রধান বিচারপতির ইফতার মাহফিলে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

1435427162
রাষ্ট্রপতি আবদুল হামিদ গতকাল শনিবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার দেয়া ইফতার অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীও বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতিথিদের টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। সুপ্রিম কোর্ট মাজার মসজিদের খতিব আহমেদ হাসান চৌধুরী মোনাজাত পরিচালনা করেন। ইফতার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মন্ত্রিপরিষদের সদস্যবর্গ, সাবেক প্রধান বিচারপতিগণ, সুপ্রিম কোর্টের বিচারকগণ, এটর্নি জেনারেল, সিনিয়র আইনজীবিগণ, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাগণ, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নেতৃবৃন্দ যোগ দেন।