stamp 3333_89784
রাজধানী ঢাকার মিরপুর মাজার রোড এলাকায় অভিযান চালিয়ে কোটি টাকার জাল স্ট্যাম্প উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। আজ শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা কর‍া হয়। উদ্ধার করা স্ট্যাম্পের মধ্যে রয়েছে রেভিনিউ, জুডিশিয়াল ও নন জুডিশিয়াল জাল স্ট্যাম্প। এগুলো কয়েক কোটি টাকার স্ট্যাম্প হবে বলে ধারণা করছে পুলিশ।

সিআইডি মিরপুর ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দারুস সালাম থানাধীন মিরপুর মাজার রোডের লালকুঠি এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসার ভেতরে নামহীন ছাপা কারখানার সন্ধান পাওয়া যায়। কারখানার ভেতরে তল্লাশি করে জাল স্ট্যাম্পগুলো উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে জড়িতরা আগেই পালিয়ে যায়।

এর আগে গত ১৯ জুন দারুস সালাম থানার লালকুঠির সি/১২৫ নম্বর বাসায় অভিযান চালিয়ে ১৭ কোটি ৫৫ লাখ ৫৪ হাজার টাকার জাল স্ট্যাম্প উদ্ধারের ঘটনা ঘটে।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
রাজধানী ঢাকার মিরপুর মাজার রোড এলাকায় অভিযান চালিয়ে কোটি টাকার জাল স্ট্যাম্প উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। আজ শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা কর‍া হয়। উদ্ধার করা স্ট্যাম্পের মধ্যে রয়েছে রেভিনিউ, জুডিশিয়াল ও নন জুডিশিয়াল জাল স্ট্যাম্প। এগুলো কয়েক কোটি টাকার স্ট্যাম্প...