Chora
বাংলাদেশে প্রতিদিন ৭০ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদক গ্রহণ করে মাদকাসক্তরা। প্রতিদিন দেশের মোট জনসংখ্যার মধ্যে ৬০ লাখ মানুষ মাদক গ্রহণ করে থাকে। শুধু তাই নয়, গড়ে ২৭ জন ব্যক্তির মধ্যে একজন মাদক গ্রহণ করেন।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী দিবস উপলক্ষে আজ শুক্রবার সকালে রাজশাহী জেলা প্রশাসন ও রাজশাহী মাদক নিয়ন্ত্রণ অধিদফতর আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব তথ্য তুলে ধরেন।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহম্মদ মুনির হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিজিবি রাজশাহী ৩৭ ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্ণেল শাহজাহান সিরাজ, রাজশাহীর পুলিশ সুপার নিশারুল আরিফ, রাজশাহী মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, র‌্যাব-৫ এর উপপরিচালক মেজর কামরুজ্জামান পাভেল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক এএএম হাফিজুর রহমান।

তাহসিনা সুলতানাচোরাচালানের খবর
বাংলাদেশে প্রতিদিন ৭০ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদক গ্রহণ করে মাদকাসক্তরা। প্রতিদিন দেশের মোট জনসংখ্যার মধ্যে ৬০ লাখ মানুষ মাদক গ্রহণ করে থাকে। শুধু তাই নয়, গড়ে ২৭ জন ব্যক্তির মধ্যে একজন মাদক গ্রহণ করেন। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী দিবস উপলক্ষে আজ শুক্রবার সকালে রাজশাহী জেলা প্রশাসন ও...