c525dbcb556199bd6e06ae5b5136b0b9-Untitled-1
একাদশ শ্রেণিতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা কে কোন কলেজে ভর্তির জন্য মনোনীত হয়েছে, সে তালিকা তৈরি করতে গিয়ে বড় ধরনের কারিগরি সমস্যায় পড়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড। এ কারণে একদিন সময় বাড়িয়েও গতকাল শুক্রবার তালিকা প্রকাশ করতে পারেনি তারা।
এদিকে সময় দিয়েও ফল প্রকাশ করতে না পারায় ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিয়েছে।
ঢাকা মাধ্যমিক উচ্চ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, শুক্রবার রাতেও ফল প্রকাশ সম্ভব হবে না। শনিবার সকালে ফল প্রকাশ করার সম্ভাবনার কথা বলেছেন তিনি। বোর্ডের নির্ধারিত সময় অনুযায়ী গত বৃহস্পতিবার রাতে ফলাফল প্রকাশ করার কথা ছিল। কিন্তু ওইদিন কারিগরি সমস্যার কারণে ফল প্রকাশ করতে পারেনি ঢাকা বোর্ড। এজন্য এক দিন সময় বাড়িয়ে শুক্রবার রাত সাড়ে ১১টায় ফলাফল প্রকাশ করার কথা বলেছিল তারা। কিন্তু রাত ১২টার দিকে ঢাকা বোর্ডের চেয়ারম্যান ফল প্রকাশ সম্ভব হবে না বলে জানান।
এবার ঢাকা শিক্ষাবোর্ড বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সহযোগিতা নিয়ে ভর্তির আবেদন গ্রহণ এবং মনোনীতদের তালিকা তৈরির কাজ করছে। এদিকে বারবার সময় দিয়েও ফল প্রকাশ করতে না পারায় ভর্তিচ্ছুক লাখ লাখ শিক্ষার্থীর মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিয়েছে। তাদের অভিভাবকদের মধ্যে এ নিয়ে উৎকণ্ঠা তৈরি হয়েছে।

শুক্রবার রাতেও একাধিক অভিভাবক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ফোন করে তাঁদের উদ্বেগের কথা জানান। নিয়ম অনুযায়ী শনিবার থেকে ভর্তির কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখন পর্যন্ত ফলাফল প্রকাশ করতে পারেনি ঢাকা বোর্ড।

ওয়াজ কুরুনীপ্রথম পাতা
একাদশ শ্রেণিতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা কে কোন কলেজে ভর্তির জন্য মনোনীত হয়েছে, সে তালিকা তৈরি করতে গিয়ে বড় ধরনের কারিগরি সমস্যায় পড়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড। এ কারণে একদিন সময় বাড়িয়েও গতকাল শুক্রবার তালিকা প্রকাশ করতে পারেনি তারা। এদিকে সময় দিয়েও ফল প্রকাশ করতে না পারায় ভর্তি ইচ্ছুক...