1435335384

বাংলাদেশ কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল কার্যালয়ের অডিটর পদে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত অভিযোগে শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ১৫ জনকে গ্রেফতার করেছে (র‌্যাব) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম জানান, শুক্রবার সকাল ১০টা থেকে রাজধানীর বেশ কয়েকটি কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষায় কয়েক হাজার চাকরি প্রত্যাশী অংশ নেন। পরীক্ষা চলাকালে প্রশ্ন ফাঁসের অভিযোগ পেয়ে অভিযান শুরু করে র‌্যাব। পরে বিভিন্ন কেন্দ্র ও এলাকা থেকে ১৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের সঙ্গে অরো অনেকে জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। গ্রেফতারকৃত ১৫ জনের কাছ থেকে নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নাম পরিচয় তিনি জানাতে পারেননি।

ওয়াজ কুরুনীশেষের পাতা
বাংলাদেশ কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল কার্যালয়ের অডিটর পদে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত অভিযোগে শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ১৫ জনকে গ্রেফতার করেছে (র‌্যাব) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম জানান, শুক্রবার সকাল ১০টা থেকে রাজধানীর...