শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

ফালু জামিনে মুক্তি পেয়েছেন

falu1-290x212
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও এনটিভি চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালু জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার বিকেলে তিনি মুক্তি পান। তিনি বর্তমানে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা যায়, সেখানে পুলিশ তাঁকে ঘিরে রেখেছে।
গত ১ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয় থেকে বেরিয়ে আসার সময় তাকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তাঁকে তিনটি মামলায় গ্রেফতার দেখানো হয়।